সারা বাংলা

ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ৮

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আট জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২৪ জন।

শুক্রবার সকাল ৮টার দিকে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোঁচাবাড়ি বলাকা উদ্যানের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মিনিবাসের চালকসহ  পাঁচ জন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর দুজন এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যায়। 

নিহতরা হলেন, নিশাত এন্টারপ্রাইজের মিনিবাসের চালক চায়না (৩৫),ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বিপুল চন্দ্র (৩৫), আব্দুর রহমান((৪৫), মোস্তফা (৪৫) , তার স্ত্রী ফাতেমা বেগম(৪০), বীরগঞ্জ উপজেলার গলিরামের মঙ্গলী রানী(৭০), একই এলাকার মনেস্বরের স্ত্রী জবা (৩৫), আব্দুলমজিদ(৩৬)।

আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  গুরুতর আহত আট জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করেছেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্টেশন অফিসার মফিদার রহমান জানান, ঢাকা থেকে আসা ঠাকুরগাঁওগামী ডিপজল  এন্টারপ্রাইজ ও রংপুরগামী নিশাত এন্টারপ্রাইজের দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নিশাত এন্টারপ্রাইজের চালকসহ পাঁচ জন প্রাণ হারায়। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর আরো দুজন মারা যায়। দুর্ঘটনার পর ঠাকুরগাঁও-ঢাকা সড়কে যান চলাচল তিন ঘন্টা বন্ধ ছিল।

জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারের প্রত্যেককে ১০ হাজার টাকা করে সহায়তার ঘোষণা দেওয়া হয়েছে। জেলা প্রশাসক কামরুজ্জামান সেলিম আহতদের উন্নত চিকিৎসা ও সহায়তার জন্য নির্দেশ দিয়েছেন। রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২ আগস্ট ২০১৯/তানভীর হাসান/শাহেদ