সারা বাংলা

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতরা সকলেই মোটরসাইকেল আরোহী।

মঙ্গলবার রাত ৮টার দিকে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কোর্টস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর গুড়িপাড়া এলাকার মৃত মিন্টু শেখের ছেলে রকি (২৮), বাহাদুরের ছেলে সাগর (২৮) ও সম্রাটের ছেলে মাফিকুল (১৭)। তারা একে অপরের নিকটাত্মীয়।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বলেন, ট্রাকটি রাজশাহী শহরের দিকে ঢুকছিল। আর শহর থেকে বের হচ্ছিল মোটরসাইকেল। মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। কোর্ট স্টেশন মোড়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আর গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। পরে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে বিক্ষুব্ধ জনতা ট্রাক আটক করেছে। ট্রাক থেকে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

তবে তিনি চালক নাকি হেলপার তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ নিয়ে থানায় মামলা হবে বলে জানান ওসি। রাইজিংবিডি/রাজশাহী/০৬ আগস্ট ২০১৯/তানজিমুল হক/বকুল