সারা বাংলা

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতাবেদক, টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নাটোরের আটদিঘা এলাকার বাসিন্দা নৌবাহিনী ঢাকা সদর দপ্তরের কর্মরত কর্পোরাল নাজমুল হোসেন (২৭), মির্জাপুর উপজেলার হারিয়া গ্রামের সাবেক চেয়ারম্যান মো. ছবুর মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৬০) ও পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শামীম আল মামুনের মেয়ে সামিয়া আক্তার (১০)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল সাড়ে ৬ টায় মোটরসাইকেলে করে ঢাকা থেকে নাটোর যাচ্ছিলেন নাজমুল হোসেন ও তার সহকর্মী জাহাঙ্গীর হোসেন। পথে মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় গেলে নাজমুল নিয়ন্ত্রণ হারায়। এ সময় একটি ট্রাক নাজমুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ছাড়া সকাল সাড়ে ১০টার দিকে নানার বাড়ি মির্জাপুর থেকে চাচা শাহীন মিয়ার সঙ্গে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিল সামিয়া আক্তার। মির্জাপুর উপজেলার কদিমধল্যা বাসস্ট্যান্ডে গেলে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সামিয়া মারা যায়। এ ছাড়া গুরুতর অবস্থায় শাহীনকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

অপর দুর্ঘটনাটি ঘটে মহাসড়কের কালিয়াকৈর এলাকায়। সকাল ১০টার দিকে ছেলে সোহাগ মিয়ার সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন সুফিয়া বেগম। পথে ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে দুজন রাস্তায় ছিটকে পড়েন। এসময় উত্তরাঞ্চলগামী একটি বাসের চাপায় ঘটনাস্থলেই সুফিয়া বেগম মারা যান। দুর্ঘটনায় আহত সোহাগ মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রাইজুল ইসলাম জানান, নিহতদের মধ্যে দুইজনের মরদেহ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ছাড়া কর্পোরাল নাজমুল হোসেনের মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/৯ আগস্ট ২০১৯/শাহরিয়ার সিফাত/ইভা