সারা বাংলা

ছাদ থেকে পড়ে নিহত পুলিশ কর্মকর্তার দাফন

নিজস্ব প্রতিবেদক, সিলেট : ঘুড়ি উড়াতে গিয়ে অসাবধানতাবশত চারতলার ছাদ থেকে পড়ে নিহত পুলিশ কর্মকর্তা জুবের আহমদকে দাফন করা হয়েছে। দুই দফায় জানাজা শেষে সোমবার মাগরিবের পর সিলেট নগরীর মানিকপীর (রহ.) সিটি করবস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয় তাকে।

এর আগে আসরের নামাজের পর তার কর্মস্থল সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্সে প্রথম জানাজা হয়। পরে মাগরিবের নামাজের পর নয়াসড়ক জামে মসজিদে দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

পুলিশ লাইন্সে প্রথম জানাজায় সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বলেন, সহকারী কমিশনার জুবের আহমদ মেধাবী ও চৌকষ অফিসার ছিলেন। তার অকালে চলে যাওয়া মেনে নিতে কষ্ট হচ্ছে। তিনি জুবের আহমদ ও তার পরিবারের জন্য সকলের দোয়া চান।

এ সময় সহকারী কমিশনার জুবের আহমদের মরদেহে শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং সালাম জানানো হয়।

রোববার বিকেল ৫টার দিকে নগরীর চারাদিঘীর পাড় এলাকায় ঘুড়ি উড়ানোর সময় চারতলা ভবনের ছাদ থেকে পড়ে মারা যান প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) প্রাপ্ত সিলেট মহানগর পুলিশের গোয়েন্দা শাখার সহকারী কমিশনার জুবের আহমদ।

স্থানীয় সূত্র জানায়, বিকেলে বাসার ছাদে ঘুড়ি উড়ানোর সময় অসাবধানতাবশত চারতলা থেকে নিচে পড়ে যান তিনি। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। রাইজিংবিডি/সিলেট/১২ আগস্ট ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল