সারা বাংলা

বংশাই নদীতে আইটি কর্মকর্তা নিখোঁজ

সাভার সংবাদদাতা : বংশাই নদীতে গোসল করতে নেমে সাভারের আশুলিয়ায় নাফিউল ইসলাম নয়ন (২৪) নামে এক আইটি কর্মকর্তা নিখোঁজ হয়েছেন।

রোববার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ। শনিবার দুপুর ১টার দিকে কনডা ব্রিজ এলাকায় গোসল করতে নেমে তিনি নিখোঁজ হন। নিখোঁজ নয়ন মিতালী গ্রুপের আইটি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

নয়নের বড় ভাই নাজমুল রাইজিংবিডিকে জানান, শনিবার দুপুরে নয়ন তার বন্ধুদের সাথে কনডা ব্রিজ এলাকায় বংশাই নদীতে গোসল করতে নামে। সাঁতার না জানায় নয়নসহ তিনজন হাঁটুপানিতে দাঁড়িয়ে গোসল করছিলেন। বাকিরা সাঁতার কাটছিলেন। এ সময় তারা স্রোতের মধ্যে পড়ে গেলে নয়ন তাদের উদ্ধার করতে এগিয়ে যায়। কিন্তু সাঁতার না জানায় নয়ন পানিতে তলিতে যায়, অন্যরা ভেসে থাকে। পরে বন্ধুরা নৌকা দিয়ে ওই তিনজনকে উদ্ধার করতে পারলেও নয়নকে আর খুঁজে পাওয়া যায়নি।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলমগীর হোসেন রাইজিংবিডিকে জানান, নয়নকে উদ্ধারে রোববার সকাল থেকে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে এখনও তার সন্ধান মেলেনি। রাইজিংবিডি/সাভার/১৮ আগস্ট ২০১৯/আরিফুল ইসলাম সব্বির/বুলাকী