সারা বাংলা

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর : বিয়ের তিন মাসের মাথায়  যশোরের ইছালী ইউনিয়নে উর্ষি মজুমদার নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যার কোন এক সময় তিনি গলায় ফাঁস দেন এবং রাত সাড়ে ১১টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে  যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত উর্ষি মজুমদার ইছালী ইউনিয়নের সুড়গ্রামের সুরঞ্জিত মজুমদারের মেয়ে। তিন মাস আগে ঝিনাইদহ সদর উপজেলার কুলবাড়িয়ার মিঠুন বিশ্বাসের সাথে উর্ষির বিয়ে হয়।

ইছালী ইউনিয়নের ইউপি সদস্য অজয় আর্য্য রাইজিংবিডিকে জানান, সপ্তাহ দুই আগে শ্বশুরবাড়ি থেকে উর্ষি মজুমদার বাবার বাড়িতে আসেন। তিন দিন আগে তার মা শিলা মজুদার ও ভাই শোভন মজুমদার নড়াইলে যান। সোমবার দুপুরে খাওয়ার পর মোবাইলে উর্ষি তার স্বামীর সাথে কথা  বলেন। তখন বাড়িতে তার দাদা দশরথ মজুমদার ছাড়া আর কেউ ছিলেন না।

সন্ধ্যায় তার দাদা উর্ষিকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে স্থানীয়দের খবর দেন। তারা থানায় সংবাদ দিলে ইছালী ফাঁড়ির ইনচার্জ এসআই নুর-উন-নবী ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

ফাঁড়ির ইনচার্জ নুর-উন-নবী রাইজিংবিডিকে জানান, উর্ষির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুটি রহস্যজনক মনে হওয়ায় ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে কিভাবে মৃত্যু হয়েছে তা জানা যাবে। রাইজিংবিডি/যশোর/২০ আগস্ট ২০১৯/বি এম ফারুক/বুলাকী