সারা বাংলা

টাঙ্গাইলে অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে অপহৃত এক কলেজ ছাত্রীকে (১৬) উদ্ধার করেছে র‌্যাব। রোববার রাতে মির্জাপুরের গোড়াই গন্ধর্ব্যপাড়ার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ছাত্রীটি মির্জাপুরের সরকারি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। উদ্ধারকালে তিন অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, গন্ধর্ব্যপাড়ার রহিছ উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (১৯), একই এলাকার আবুল কাশেমের ছেলে সিয়াম মিয়া (১৮), সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার পিপল বাড়ীয়া গ্রামের লিটন মিয়ার ছেলে আশিক (১৬) ।

র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শফিকুর রহমান আজ সকালে এক ই-মেইল বার্তায় জানান, রোববার সকাল পৌঁনে ১১টার দিকে এক কলেজ ছাত্রী অপহরণের অভিযোগ করা হয়। অপহৃতার মা অভিযোগ করেন, তার কলেজ পড়ুয়া মেয়েকে সকালে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে অপহরণকারীরা। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদস্যরা গোড়াই গন্ধর্ব্যপাড়ার একটি বাসা থেকে ছাত্রীটিকে উদ্ধার করেছে। এ সময় অপহরণে জড়িত ৩ জনকেও গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো জানান, কলেজছাত্রীটিকে পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। অপহরণকারীদের বিরুদ্ধে মির্জাপুর থানায় ওই ছাত্রীর মা বাদি হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেছেন। এ ছাড়া পলাতক বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। রাইজিংবিডি/ টাঙ্গাইল/২৬ আগস্ট ২০১৯/শাহরিয়ার সিফাত/টিপু