সারা বাংলা

সীতাকুন্ডে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার ছলিমপুর ইউনিয়নে একটি বাগান বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে ৪টি আগ্নেয়াস্ত্রসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল মঙ্গলবার ভোর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে। তারা হলো বাবলু প্রকাশ বা পিস্তল বাবুল (৩৫), আবদুল বারেক প্রকাশ পেয়ারু (৩৬), ফাহিম ইসলাম (৩২) এবং জাহাঙ্গীর আলম (৪০)।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল জানান, একটি ডাকাতদল অস্ত্রসহ ছলিমপুর এলাকার একটি বাগানবাড়িতে অবস্থান করছে খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় ডাকাতদের সাথে পুলিশের কয়েক রাউন্ড গুলিবিনিময় ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে এবং তাদের দুই সহযোগিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা চুরি, ডাকাতি, দস্যুতা ও অস্ত্র মামলাসহ একাধিক মামলার পলাতক আসামি বলে পুলিশ জানিয়েছে। এর মধ্যে পিস্তল বাবলুর বিরুদ্ধে সীতাকুন্ড থানাসহ বিভিন্ন থানায় ৮টি, ফাহিম ইসলামের বিরুদ্ধে ১০টি, জাহাঙ্গীরের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ডাকাতদলের ব্যবহৃত ৩টি পাইপগান, ১টি বন্দুক, ২ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার করা হয়েছে। রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ আগস্ট ২০১৯/রেজাউল/শাহনেওয়াজ