সারা বাংলা

বখাটের উৎপাতে স্কুলছাত্রীর আত্মহত্যা

পিরোজপুর সংবাদদাতা : পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় এক বখাটের উৎপাত সইতে না পেরে ১০ম শ্রেণির ছাত্রী আত্মহত্যা করেছে।

নিহত রুকাইয়া রুপা (১৫) উপজেলার ভাণ্ডারিয়া বন্দর সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী এবং ভাণ্ডারিয়া শহরের হোটেল ব্যবসায়ী রুহুল মুন্সির মেয়ে।

নিহতের বাবা রুহুল মুন্সি জানান, কয়েক মাস ধরে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে তার মেয়েকে উত্ত্যক্ত করত এবং প্রেমের প্রস্তাব দিত ভান্ডারিয়ার মঞ্জু খানের ছেলে তামিম খান (১৯)। এতে রাজি না হওয়ায় রুপার একটি ছবি এডিট করে বিভিন্ন জনের ম্যাসেঞ্জারে পাঠিয়ে দেয় তামিম।

শুক্রবার বিকেলে এক সহপাঠীর সঙ্গে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে রুপাকে বিরক্ত করতে থাকে তামিম এবং তার সঙ্গে প্রেম না করলে এডিট করা ছবিটি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এরপর বাড়িতে ফিরে রুপা বিষয়টি তার মাকে জানায়। তার মা বিষয়টি তাৎক্ষণিকভাবে রুপার বাবাকে জানালে রাতে বাড়ি ফিরে এ বিষয়ে কথা বলবেন বলে জানান তিনি। ওই দিন রাত ১০ টায় বাড়ি ফিরে রুহুল মুন্সি রুপাকে তার ঘরে ডাকতে গেলে ভিতর থেকে দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকির পরও সাড়া না পেয়ে দরজা ভেঙে ফেলেন। ঘরের মধ্যে রূপাকে অচেতন অবস্থায় দেখতে পান। রুপা ঘরে থাকা ঘুমের ওষুধ খেয়ে অচেতন হয়। তাকে তাৎক্ষণিকভাবে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, সেখানে তার চিকিৎসা না করে ডাক্তাররা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। রাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, পুলিশ ঘটনার বিষয়ে তদন্ত করছে। বখাটে তামিমকে অচিরেই আইনের আওতায় হবে। রাইজিংবিডি/পিরোজপুর/৩১ আগস্ট ২০১৯/কুমার শুভ রায়/বকুল