সারা বাংলা

চট্টগ্রামে মার্সেল হা-শো’র অডিশনে ৫ জন নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : টেলিভিশন চ্যানেল এনটিভি’র জনপ্রিয় রিয়েলিটি শো মার্সেল প্রেজেন্টস ‘হা-শো’ এর সিজন-৫ এ অডিশন রাউন্ডে চট্টগ্রাম থেকে নির্বাচিত হয়েছে পাঁচ জন।

রোববার সকাল ৯টা থেকে নগরীর নন্দনকাননস্থ থিয়েটার ইনস্টিটিউটে শুরু হওয়া প্রতিযোগীদের অডিশন পর্ব শেষ হয় সন্ধ্যা ৭টায়। এতে কয়েকশত প্রতিযোগী থেকে বিচারকরা পাঁচ জনকে ঢাকা টেলিভিশন পর্বের জন্য নির্বাচন করেন।

এনটিভি’র প্রযোজনায় এই আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক দেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মার্সেল। অনলাইন মিডিয়া পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। এর আগে সকালে অডিশন রাউন্ডের শুরুতে প্রতিযোগীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন মার্শেল গ্রুপের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর।

হা-শো’র পরিচালক জাহাঙ্গীর চৌধুরী রাইজিংবিডিকে জানান, সকাল থেকে শত শত তরুণ-তরুণীর উৎসবমুখর অংশগ্রহণে শুরু হয় অডিশন রাউন্ড। সকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিচারকরা কয়েকশত প্রতিযোগীর অডিশন নেন। অডিশনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট টিভি অভিনেতা তুষার খান, মডেল ও অভিনেত্রী নাবিলা ইসলাম, হা-শো সিজন ওয়ান-এর চ্যাম্পিয়ন ও বিশিষ্ট স্ট্যান্ডআপ কমেডিয়ান সাইফুর রহমান।

অডিশন রাউন্ডে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্সেল-এর নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর। উপস্থিত ছিলেন হা-শো পরিচালক জাহাঙ্গীর চৌধুরী ও কাজী মো. মোস্তফা, অনলাইন মিডিয়া পার্টনার রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম। অনুষ্ঠানের সহযোগিতা ও সমন্বয়ে ছিলেন মার্সেল ব্র্যান্ডের চট্টগ্রামের পরিবেশক লুলু ইলেক্ট্রনিক্স-এর কর্ণধার মনসুরুল হাসান, ভিশন ইলেক্ট্রনিক্সের আবদুল মান্নান।

স্বাগত বক্তব্যে হুমায়ুন কবীর জানান, হা-শো সারা দেশেই একটি জনপ্রিয় রিয়েলিটি শো। চট্টগ্রাম থেকে শুরু হওয়া অডিশন রাউন্ডে পাঁচ জন প্রতিযোগী ঢাকা টেলিভিশন পর্বের জন্য নির্বাচিত হয়েছেন।

পরিচালক জাহাঙ্গীর চৌধুরী জানান, চট্টগ্রাম অডিশন পর্বে দুই জন তরুণী এবং তিন জন তরুণ নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে যুগল পারফরমেন্সে দুই জন এবং একক পারফরমেন্সে তিন জন। তারা এখন ঢাকা টেলিভিশন পর্বে অংশ নেবেন। চট্টগ্রামের পর ঢাকা এবং এরপর দেশের আরো কয়েকটি বিভাগীয় শহরে অডিশন অনুষ্ঠিত হবে।

সারা দেশে অডিশন রাউন্ড শেষে এনটিভিতে প্রচারিত ধারাবাহিক শো’র মাধ্যমে বিভিন্ন পর্বে নির্বাচিত প্রতিযোগীরা চূড়ান্ত পর্বে অংশ নেবেন। দেশের তারকা শিল্পীরা এই প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করবেন। রাইজিংবিডি/চট্টগ্রাম/০১ সেপ্টেমবর ২০১৯/রেজাউল/বকুল