সারা বাংলা

আত্মসমর্পণকারী সন্ত্রাসী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মহানগরীর খুলশী থানা এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী, খুনসহ ১৩ মামলার আসামি থানায় আত্মসমর্পণের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোররাতে মোহাম্মদ বেলাল (৪৩) নামের এই সন্ত্রাসী খুলশী থানার জালালাবাদ পাহাড়ে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। এর আগে বুধবার দুপুরের দিকে বেলাল খুলশী থানায় আত্মসমর্পন করেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, আত্মসমর্পণের পর বেলালের দেয়া তথ্যের ভিত্তিতে ভোররাতের দিকে তাকে নিয়ে জালালাবাদ পাহাড়ে অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের অভিযান টের পেয়ে সন্ত্রাসী বেলালের সহযোগিরা সংঘবদ্ধ হয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে। এই সময় পুলিশের সাথে সন্ত্রাসীদের ২০ মিনিটব্যাপী বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয় বেলাল। তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ এবং ৪টি রামদা উদ্ধার করা হয়েছে। রাইজিংবিডি/চট্টগ্রাম/০৫ সেপ্টেম্বর ২০১৯/রেজাউল/বুলাকী