সারা বাংলা

কারাবন্দী স্বামীকে ছাড়ানোর কথা বলে স্ত্রীকে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার দাকোপ উপজেলায় এবার কারাবন্দী স্বামীকে ছাড়ানোর কথা বলে তার ১৯ বছর বয়সী স্ত্রীকে গণধর্ষণ করেছে তিন দুর্বৃত্ত।

শুক্রবার রাত সাড়ে ১০টায় ওই গৃহবধূকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে শুক্রবার সকালে দাকোপ উপজেলার নলিয়ান গ্রামে এ ঘটনা ঘটে।

খুমেক হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূর শাশুড়ি অভিযোগ করেন, তার ছেলে একটি মামলায় বর্তমানে জেলে আছে। ছেলের জামিনের কথা বলতে তিনি ও তার স্বামী বাইরে গিয়েছিলেন। তার পুত্রবধূ একাই বাড়িতে ছিলো। এ সময় প্রতিবেশী ইবাদুল গাজীর দুই ছেলে শরীফুল গাজী ও সাইফুল গাজী এবং তাদের এক বন্ধু আবির শিকদার তার পুত্রবধূর ঘরে প্রবেশ করে। তারাও ছেলের জামিনের বিষয়ে কথা-বার্তা বলতে থাকে। কিন্তু বাড়িতে কেউ না থাকার সুযোগে এক পর্যায়ে মুখ চেপে ধরে তাকে গণধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।

এ বিষয়ে দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম চৌধুরি শনিবার সকালে রাইজিংবিডিকে বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। তবে, এ ধরণের অভিযোগ নিয়ে কেউ থানায় আসেনি। এমন ঘটনা ঘটে থাকলে অবশ্যই দায়ীদের খুঁজে বের করা হবে। রাইজিংবিডি/খুলনা/৭ সেপ্টেম্বর ২০১৯ /মুহাম্মদ নূরুজ্জামান/বুলাকী