সারা বাংলা

ট্রাকচাপায় প্রাথমিকের ছাত্র নিহত, সড়ক অবরোধ

নেত্রকোণা সংবাদদাতা : নেত্রকোণার দূর্গাপুর রোডের শান্তিপুরে বালু বোঝায় করা একটি ট্রাকচাপায় রিফাত (৬)  নামে এক প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র নিহত হয়েছে।

শনিবার বেলা ১১টায় এই ঘটনার প্রতিবাদে বালু ব্যবসায়ীদের প্রতি ক্ষুব্ধ জনতা দুর্গাপুর-ঢাকা সড়ক বন্ধ করে দিয়েছে। ফলে এই সড়কে যানবাহনের দীর্ঘ সারি দেখা দিয়েছে। নিহত রিফাত শান্তিপু্রের রতন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী শাহজাহান (৬০) জানান, প্রাইভেট শেষ করে বাড়ি ফিরতে রাস্তা পার হচ্ছিল রিফাত। দূর্গাপুরগামী বালু বোঝায় ট্রাকটিকে হাত দেখিয়ে পার হতে চাইলেও ট্রাকটি শিশুটির ওপর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে রিফাত।

শাহজাহান আরো জানান, এই রাস্তায় যানবাহনের বেপরোয়া চলাচলে প্রায়ই দুর্ঘটনা ঘটে। গত কয়েক মাসে এ এলাকায় সড়ত দুর্ঘটনায় ছয়জন মারা গেছেন। এ ব্যাপারে কোন পদক্ষেপ কেউ নেয় না।

এ বিষয়ে দূর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হালিম রাইজিংবিডিকে বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে এসে ক্ষুব্ধ জনতাকে শান্ত করার চেষ্টা করছে। ট্রাকচালক পালিয়ে গেছে, তবে তাকে আটকের চেষ্টা চলছে।

নেত্রকোণা জেলা শ্রমিক লীগের সভাপতি সিদ্দিকুর রহমান রাইজিংবিডিকে বলেন, পুলিশ প্রশাসন এবং রোডস অ্যান্ড হাইওয়ের স্থানীয় কর্মকর্তারা এলাকাবাসীর সঙ্গে আলোচনায় বসেছেন। তারা ঘাতক ড্রাইভারকে শাস্তির আশ্বাস দিয়ে যান চলাচল শুরু করার চেষ্টা করছেন।

 

রাইজিংবিডি/নেত্রকোণা/৭ সেপ্টেম্বর ২০১৯/সাজেদ রোমেল/বুলাকী