সারা বাংলা

লঞ্চ থেকে তরুণীর মরদেহ উদ্ধার

পটুয়াখালী সংবাদদাতা : এমভি বাগেরহাট-২ নামের একটি লঞ্চ থেকে অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ।

রোববার সকালে গলাচিপা টার্মিনালে নোঙ্গর করা অবস্থায় লঞ্চের দ্বিতীয় তলার ডেক থেকে আনুমানিক ১৮ বছর বয়সী ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

রোববার বিকেলে এ প্রতিবেদন লেখা পর্যন্ত তরুণীর পরিচয় জানা যায়নি।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ আক্তার মোর্শেদ জানিয়েছেন, ওই তরুণীর হাতে মেহেদী দিয়ে ‘এল+আ’ লেখা রয়েছে। তার সঙ্গে থাকা রুমালে আল-আমিন+ লামিয়া লেখা রয়েছে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় এমভি বাগেরহাট-২ লঞ্চটি যাত্রী নিয়ে ঢাকার সদরঘাট থেকে পটুয়াখালীর গলাচিপায় আসে। ওই তরুণী লঞ্চের দ্বিতীয় তলায় ডেকের মাঝখানে বিছানা পেতে বসেন। এ সময় তার সঙ্গে থাকা অজ্ঞাত এক যুবক ফতুল্লা লঞ্চ ঘাটে নেমে যান। লঞ্চে ওই তরুণী অসুস্থ হয়ে পড়েন বলে জানতে পেরেছে পুলিশ। রাত আনুমানিক ২টার দিকে বাকেরগঞ্জ নৌরুটের ডিসি রোড লঞ্চ ঘাটে ভিড়লে লঞ্চের সুপার ভাইজার আব্দুল লতিফ যাত্রীদের কাছে শুনে এসে দেখেন, তরুণী অচেতন অবস্থায় ডেকে পড়ে আছেন। পরে তারা পুলিশকে অবহিত করেন। সকালে লঞ্চটি গলাচিপা ঘাটে নোঙ্গর করলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পুলিশ তরুণীর সঙ্গে থাক বেডসিট, রুমাল ও দুই সেট পোশাক উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। রাইজিংবিডি/পটুয়াখালী/৮ সেপ্টেম্বর ২০১৯/বিলাস দাস/রফিক