সারা বাংলা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

বিয়ের দাবিতে জয়পুরহাটে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক প্রেমিকা। এই ঘটনা জানাজানি হলে বাড়িতে তালা ঝুলিয়ে ছেলের বাবা-মাসহ পরিবারের সদস্যরা পালিয়ে গেছেন।

শুক্রবার সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার পাঁচবিবি উপজেলার ছালাখুর গ্রামে প্রেমিক শফিকুল ইসলামের বাড়িতে অনশন করছেন এই মেয়েটি।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মেয়েটির সাথে শফিকুল ইসলামের ঢাকায় গার্মেন্টেসে চাকরির সুবাদে পরিচয় হয়। এরপর তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন।

মেয়েটি রাইজিংবিডিকে জানান, প্রায় এক বছর ধরে আমার আর শফিকুলের মাঝে প্রেমের সম্পর্ক। আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে শফিকুল একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। ছাড়াও আমার কাছ থেকে প্রায় এক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এখন আমি বিয়ে করতে চাপ দিলে সে ঢাকা থেকে পালিয়ে জয়পুরহাট আসে। আমি এখন তাকে বিয়ে করতে চাই।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনসুর রহমান রাইজিংবিডিকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। মেয়েটির নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। জয়পুরহাট/মো. শামীম কাদির/বুলাকী