সারা বাংলা

ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে  দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জাহিদুল ইসলাম (১৬) নামে এক শিক্ষার্থী খুন হয়েছেন।

মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে জাহিদুলকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর রাতে তার মৃত্যু হয়।

জাহিদুল ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মো. রফিক মিয়ার ছেলে। তিনি স্থানীয় প্রতিশ্রুতি মডেল হাই স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আহমেদ কবির হোসেন রাইজিংবিডিকে জানান, মঙ্গলবার সকালে টেস্ট পরীক্ষা দিতে স্কুলে যাওয়ার পথে জাহিদুলকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। অজ্ঞাত সাত-আটজন মুখোশধারী গলায় ছুরিকাঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

প্রথমে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর রাতে তার মৃত্যু হয়।

আহমেদ কবির হোসেন আরো জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোন অভিযোগ কিংবা মামলা করা হয়নি। ময়মনসিংহ/মাহমুদুল হাসান মিলন/জেনিস