সারা বাংলা

আশুলিয়ায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

সাভারের আশুলিয়ায় নিজ কক্ষের জানালার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় মুসলিমা আক্তার (১২) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই কিশোরী আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে আশুলিয়ার টঙ্গাবাড়ি বঙ্গবন্ধু রোড এলাকার হাকিম মাদবরের বাড়ির একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মুসলিমা আক্তার মাগুড়ার মোহাম্মদপুর থানার বেথুরি গ্রামের মৃত সাহেব মোল্লার মেয়ে। সে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় তার খালা সাজেদা বেগমের পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, মুসলিমা ছোটবেলা থেকেই পোশাককর্মী খালা ও তার পরিবারের সাথে আশুলিয়ায় থাকত। প্রতিদিনের মতো আজ সকালে মুসলিমার খালা ও খালু পোশাক কারখানায় এবং খালাতো বোন স্কুলে যায়। সে বাসায় একাই ছিল। দুপুরে খালাতো বোন স্কুল থেকে এসে মুসলিমার কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ অবস্থায় পায়। অনেক ডাকাডাকির পরও সারা না দেয়ায় সন্দেহ হলে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পুলিশ দুপুরে মুসলিমার মরদেহ উদ্ধার করে।

এসআই কামরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মুসলিমা আত্মহত্যা করেছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সাভার/আরিফুল ইসলাম সাব্বির/রফিক