সারা বাংলা

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

কিশোরগঞ্জের করিমগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার বিকেলে পৌর এলাকার চরপাড়া গ্রামের পাশে একটি ধানক্ষেত থেকে ওই চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইজিবাইক চালক মো. সাদেক মিয়া (১৮) উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের রঞ্জু মিয়ার ছেলে।

পুলিশ জানিয়েছে, সাদেককে শ্বাসরোধে হত্যা করে ঘাতকরা তার ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে গেছে। ছেলেটির শরীরে আঘাতের চিহ্নও রয়েছে।

পুলিশের ধারণা, পরিকল্পনা করে যাত্রীবেশে সাদেককে হত্যা করে তার ইজিবাইকটি নিয়ে গেছে। এরা ইজিবাইক ছিনতাই চক্রের সদস্য।

পারিবারিক সূত্র জানায়, সাদেক সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়। কিন্তু রাতে আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে রাতেই পুলিশকে বিষয়টি জানানো হয়।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর (৪ নম্বর ওয়ার্ড) মো. আব্দুল ওয়াহাব জানান, বেলা তিনটার দিকে স্থানীয় লোকজন ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে তাকে ফোন দিয়ে ঘটনাটি জানান। তিনি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সন্ধ্যার দিকে সাদেক রিজার্ভ ভাড়া নিয়ে কিশোরগঞ্জ যায়। কিন্তু রাতে বাড়ি ফিরেনি। গতকাল মঙ্গলবার তার বাবা থানায় গিয়ে জিডি (সাধারণ ডায়েরী) করে। এর কিছুক্ষণ পরই সাদেকের লাশ পাওয়া যায়। পুলিশ তার বাবাকে খবর দিলে তিনি তার ছেলের লাশ শনাক্ত করেন। এ ব্যাপারে তিনি বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। সাদেকের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কিশোরগঞ্জ/রুমন চক্রবর্তী/হাকিম মাহি