সারা বাংলা

ভোমরায় দুই ট্রাক মালামালসহ ভারতীয় নাগরিক আটক

ভোমরা স্থল বন্দর সীমান্ত এলাকায় বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে দুটি ভারতীয় ট্রাক ভর্তি ৫০ হাজারপাতা বাংলাদেশি গর্ভনিরোধক বড়ি ‘সুখী’ বড়ি ও ৮০৩ কেজি সুপারীসহ এক ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ভোমরা স্থল বন্দর সংলগ্ন আইসিপি এলাকা থেকে উক্ত মালামালসহ ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়। ট্রাকসহ আটক মালামালের মূল্য ১ কোটি ৩২ লাখ ৪০ হাজার ৯ শত টাকা বলে বিজিবি জানায়।

আটক ভারতীয় নাগরিকের নাম মোঃ ওলিউল্লাহ গাজী (৩০)। তিনি উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট মহকুমার প্রসন্নকাঠি গ্রামের লুৎফর গাজীর ছেলে।

বিজিবি জানায়, সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সীমান্ত দিয়ে বিপুল পরিমান বাংলাদেশী সুপারী ও সুখী বড়ি ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের আওতাধীন ভোমরা বিওপির কমান্ডার সুবেদার মোঃ মজিবুর রহমান এর নেতৃত্বে বিজিবির একটি টহল সেখানে অভিযান চালায়। এ সময় ভারতীয় নাগরিক ওলিউল্লাহ গাজীকে দুটি ট্রাকসহ আটক করা হয়।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটককৃত আসামী ওলিউল্লাহ গাজীকে অবৈধ মালামাল ও ট্রাকসহ সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

সাতক্ষীরা/শাহীন গোলদার/নাসিম