সারা বাংলা

কুমিল্লায় ফ্রিজ কিনে ক্রেতা পেলেন ২০০% ক্যাশ ভাউচার

সারা দেশব্যাপি চলমান ওয়ালটন ফ্রিজের ‘উইন্টার ফেস্টিভ্যাল’ উপলক্ষ্যে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন ফ্রিজের ক্রেতাদের জন্য রয়েছে দারুণ সব সুবিধা। যার মধ্যে রয়েছে ২০০ শতাংশ ক্যাশ ভাউচারের সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক।

এ অফারের আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাচ্ছেন অনেক ক্রেতা। তাদেরই একজন কুমিল্লার আবুল হোসেন।

বাংলাদেশ সড়ক ও জনপদ বিভাগে চাকুরীরত কুমিল্লার বারো পাড়ার আবুল হোসেন ৩৬,৫০০ টাকায় ফ্রিজ কিনে নিশ্চিত ২০০ ভাগ ক্যাশ ভাউচার উপহার পান বুধবার। 

তার হাতে ক্যাশ ভাউচার তুলে দিয়েছেন কুমিল্লার চকবাজার পুলিশ ফাঁড়ী ইনচার্জ ইনস্পেকটর সৈয়দ জাকির হোসেন পিপিএম। ৭৩ হাজার টাকার ওয়ালটন ফ্রিজের ক্যাশ ভাউচার পেয়ে মহাখুশি তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার মোশাররফ হোসেন, ক্রেডিট মনিটর তারিকুল ইসলাম, ওয়ালটন প্লাজা চকবাজার শাখা ম্যানেজার মোঃ নজরুল ইসলাম, ওয়ালটন প্লাজা রাজগঞ্জ শাখা ম্যানেজার আরিফুল ইসলাম, ওয়ালটন প্লাজা পদুয়ার বাজার শাখা ম্যানেজার আসাদুজ্জামান, ওয়ালটন বুড়িচং শাখা ম্যানেজার আবদুল আলীম।

উল্লেখ্য, অনলাইনে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যে কোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজেই কাঙ্ক্ষিত সেবা নিতে পারছেন।

এ কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতেই ডিজিটাল ক্যাম্পেইনে ফ্রিজের ক্রেতাদের ২০০ শতাংশ ক্যাশ ভাউচারের সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

 

কুমিল্লা/জাহাঙ্গীর আলম ইমরুল/নাসিম