সারা বাংলা

কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রংপুরের মিঠাপুকুর উপজেলার তিলকপুর গ্রামে নিজ বাড়িতে পড়ার সময় ঘরে ঢুকে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে।

এসময় ছাত্রীকে গুরুতর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জানিয়েছে, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ মামলা করতে আসেনি।

রমেক হাসপাতাল, পুলিশ ও তার স্বজনরা জানান, মেয়েটি মিঠাপুকুর উপজেলার হেনা মেমোরিয়াল মহিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সে তিলকপুর গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ীর কন্যা। বুধবার রাতে বাসায় পড়ার সময় ওই বাসায় কেউ না থাকার সুযোগ নিয়ে একই গ্রামের ফুলু মিয়ার ছেলে বখাটে জাকির হোসেন ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এতে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেললে তাকে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বৃহস্পতিবার সকালে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানান্তর করা হয়েছে।

হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী জানান, মেয়েটির অবস্থা গুরতর ছিল, তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে।

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ মামলা করতে আসেনি। বিষয়টি তারা শুনেছেন এবং তদন্ত করছেন।

 

রংপুর/নজরুল/মাহি