সারা বাংলা

চট্টগ্রামে মার্সেলের প্রমোশনাল ওয়ার্কশপ

বন্দরনগরী চট্টগ্রামে দেশের স্বনামধন্য দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট প্রতিষ্ঠান মার্সেল ব্র্যান্ডের আয়োজনে এয়ার কন্ডিশনার (এসি) প্রমোশনাল ওয়ার্কশপ হয়েছে।

সোমবার দুপুরে চট্টগ্রামে স্টেশন রোডের একটি হোটেলে মহানগর ও জেলার মার্সেলের ডিলার, সাব ডিলারদের অংশগ্রহণে এই ওয়ার্কশপ হয়।

ওয়ার্কশপে প্রধান অতিথি ছিলেন মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টর (মার্কেটিং) ড. মো. শাখাওয়াত হোসেন। বিশেষ অতিথি ছিলেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান।

ওয়ার্কশপে এয়ার কন্ডিশনের বিভিন্ন বিষয়ের ওপর মূল বক্তব্য উপস্থাপন করেন ওয়ালটন ও মার্সেলের এসি মনিটরিং আবদুল্লাহ ইবনে মাসুদ। মার্সেলের এসি ও অন্যান্য পণ্য ও প্রমোশনালসহ বিভিন্ন বিষয়ের ওপর আলোচনা করেন মার্সেল মার্কেটিং বিভাগের ডেপুটি ডিরেক্টর হারুনুর রশীদ, সিনিয়র অ‌্যাসিস্টেন্ট ডিরেক্টর আসিফ আহমেদ শিশির।

ওয়ার্কশপে এসির বিভিন্ন মডেল, আধুনিক ফিচার, বিভিন্ন সুযোগ সুবিধা উপস্থাপন করা হয়। এছাড়া মার্সেল এসি বিক্রিতে গ্রাহকদের সুবিধা দেয়া এবং এসি বিক্রির মাধ্যমে ডিলারদের লাভবান হওয়ার বিভিন্ন প্রমোশন সম্পর্কে অবহিত করা হয়।

ওয়ার্কশপে উপস্থিত ছিলেন-চট্টগ্রাম মহানগরী, চট্টগ্রাম জেলার রাউজান, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, হাটহাজারীসহ বিভিন্ন উপজেলা থেকে মার্সেলের এক্সক্লুসিভ ডিলার, সাব-ডিলার এবং রিটেইলার ব্যবসায়ীরা। চট্টগ্রাম/রেজাউল/বুলাকী/সাইফ