সারা বাংলা

বিজিবির অভিযানে মাদকসহ ৩ যুবক গ্রেপ্তার

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বর্ডার গাড বিজিবির মাদক বিরোধী অভিযানে মাদকসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে ৪৭ বিজিবির সদস্যরা।

শুক্রবার রাত ৮টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ৪৭ বিজিবির কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক রফিকুল আলম।

গ্রেপ্তাররা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লাদর্গার টলটলি পাড়ার জিনাত মণ্ডলের ছেলে টিপু সুলতান (৩৫), নাটোর সদর উপজেলার হাট লক্ষীপুরের পশ্চিমপাড়ার মৃত নওকেল আলীর ছেলে রফিকুল ইসলাম (২৫) এবং রাজশাহীর কাটাখালীর রাজশাহী চিনিকলের সাজিপাড়ার জিব্রাইলের ছেলে আব্দুল মতিন (২৮)।

বিজিবির কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক রফিকুল আলম জানান, শুক্রবার দুপুরে কুষ্টিয়ার দৌলতপুরের মহিষাকুন্ডি পূর্ব পাড়ায় মাদক বিরোধী অভিযান চালায় ৪৭ বিজিবির নায়েক রুহুল আমিনের নেতৃত্বে বিজিবি সদস্যরা। এসময় পাঁচ বোতল ফেনসিডিলসহ টিপু সুলতানকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সহযোগী মোমিনুল ইসলাম (৩৫) ও আলমগীর হোসেন (২৫) পালিয়ে যায়।

অপরদিকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় দৌলতপুর উপজেলার মুন্সিগঞ্জ মাঠ এলাকায় ৪৭ বিজিবির আশ্রায়ণ বিওপির টহল কমান্ডার হাবিলদার জামাল খাঁন মাদক বিরোধী অভিযান চালালে এক কেজি ৯শ গ্রাম গাঁজা এবং ২৪১৭ ভারতীয় রুপিসহ রবিউল ইসলাম (২৫) এবং আব্দুল মতিনকে গ্রেপ্তার করা হয়। এসময় মিলন (২৫) নামের তাদের এক সহযোগী পালিয়ে যায়।

তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। আসামিদের দৌলতপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। কাঞ্চন/বুলাকী