সারা বাংলা

উচ্চস্বরে গান বাজিয়ে শিশুকে যৌন নিপীড়ন

মাদারীপুরে সাড়ে উচ্চস্বরে সাউন্ড বক্সে গান বাজিয়ে তিন বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই শিশুর পিতা রাজৈর থানায় অভিযোগ করেছেন।

অভিযোগের খবর শুনে পালিয়ে যাওয়ার সময় রোববার রাত ১১টার দিকে নির্যাতনকারী আসমত আলী খানকে (৫৫) উপজেলার কবিরাজপুর এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে।

আসমত আলী খান শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের চরকামারকান্দি পালপাড়ার আজিজ খানের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আসমত আলী খান তার ছেলে সাইদুল খানের টেকেরহাট আবাসিক এলাকায় ভাড়া বাসায় বেড়াতে আসেন। এসময় পাশের রুমের ভাড়াটিয়ার সাড়ে তিন বছরের ওই শিশুকন্যাকে কৌশলে ডেকে নিয়ে উচ্চস্বরে সাউন্ড বক্সে গান বাজিয়ে যৌন নির্যাতন করেন।

পরে শিশুটি তার মায়ের কাছে গিয়ে ব্যথা করছে বলে কান্নাকাটি শুরু করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন শালিস মিমাংসার চেষ্টা চালায়। শিশুটির পরিবার শালিস মিমাংসা মেনে না নিয়ে ঘটনার তিন দিন পর রোববার বিকেলে শিশুকে নিয়ে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। রাতে রাজৈর থানায় অভিযোগ দায়ের করেন।

পরে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে কবিরাজপুর থেকে আসমত আলী খানকে গ্রেপ্তার করে।

শিশুটির মা বলেন, একটা বয়স্ক মানুষ কিভাবে আমার সাড়ে তিন বছরের শিশু মেয়ের সঙ্গে এমন খারাপ কাজ করতে পারলো। আমি ওই নরপশুর কঠোর বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডি‌ক‌্যাল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. অখিল সরকার বলেন, ধর্ষণের অভিযোগে এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা তার চিকিৎসা দিচ্ছি এবং তার আলামত সংগ্রহ করা হয়েছে।

রাজৈর থানার অফিসার-ইনচার্জ খোন্দকার শওকত জাহান বলেন, এ ব্যাপারে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। আমরা অভিযুক্ত আসমতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বেলাল/বুলাকী