সারা বাংলা

চালককে মারধর করলেন মহিলা ভাইস চেয়ারম্যান

কুমিল্লায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে এক চালককে আটকে রেখে মারধরের অভিযোগ উঠেছে।

নির্যাতনের শিকার প্রাইভেটকার চালকের নাম মো. শরীফ। তিনি কুমিল্লার নূরজাহান হোটেলের স্বত্বাধিকারী মো. রাশেদুজ্জামানের গাড়ি চালান।

বৃহস্পতিবার সকালে কুমিল্লা সেনানিবাসের অভ্যন্তরে ক্যান্টনমেন্ট বয়েজ স্কুলের সামনে চালক শরীফের সঙ্গে ভাইস চেয়ারম্যান হোসনে আরা বকুলের কথা কাটাকাটি হয়।

কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় অবস্থিত হোটেল নুরজাহানের স্বত্বাধিকারী রাশেদুজ্জামানের ছেলেকে বয়েজ স্কুল থেকে আনতে যান তার স্ত্রী আফরিন আশরাফ। আফরিন আশরাফকে বহনকারী প্রাইভেটকার স্কুলগেট থেকে বের হওয়ার সময় পাশে পার্কিং করা প্রাইভেটকারে ধাক্কা লাগে। এতে পার্কি করা গাড়িটি সামান্য ক্ষতিগ্রস্ত হয়।

প্রাইভেটকারের মালিক কুমিল্লা সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বকুল ক্ষিপ্ত হন। তিনি শরীফকে আটকে রাখেন এবং ১০ হাজার টাকা ক্ষতিপূরণ দাবি করেন। আফরিন আশরাফ তাৎক্ষণিকভাবে ক্ষতিপূরণ দিতে অপারগতা প্রকাশ করলে চালককে আটকে রাখেন ভাইস চেয়ারম্যান। পরে তাকে ধরে বাসায় নিয়ে মারধর করেন।

পরে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ শহরের বাগিচাগাওস্থ বকুলের বাসা থেকে শরীফকে উদ্ধার করে। বকুলের বিরুদ্ধে কুমিল্লা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান রাশেদুজ্জামান।

কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম জানান, এসআই এনায়েত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ বাগিচাগাও বাসা থেকে চালক শরীফকে উদ্ধার করে।

মহিলা ভাইস চেয়ারম্যান বকুলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। ইমরুল/বকুল