সারা বাংলা

বিকাশকর্মীর সাড়ে ১২ লাখ টাকা ছিনতাই

পটুয়াখালীতে বিকাশ বিক্রয় প্রতিনিধির কাছ থেকে সাড়ে ১২ লাখ টাকা ছিনতাই হয়েছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে।

এদিন বিকেলে ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আল-আমিন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। পটুয়াখালী শহরের পূর্ব প্রান্ত লোহালিয়ার শৌলা থেকে তাকে আটক করা হয়। তিনি স্থানীয় আলতাভ মৃধার ছেলে।

বিক্রয় প্রতিনিধি আবু সায়েম মোহম্মদ নাঈম জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি জেলা অফিস থেকে সাড়ে ১২ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে করে বাউফলের উদ্দেশ্যে রওনা দেন। লোহালিয়া খোয়াঘাট পার হয়ে শৌলা ব্রিজ পার হওয়ার সময় একটি মোটরসাইকেলে করে তিন যুবক নাঈমের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে রাস্তার পাশে পড়ে যান নাঈম।

পড়ে যাওয়ার পর তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে ওই যুবকেরা পালানোর চেষ্টা করেন। নাঈম তাদের ধাওয়া করলে ছিনতাইকারীরা তাদের মোটরসাইকেলটি ফেলে রেখে টাকা নিয়ে পালিয়ে যান।

পরে মোটরসাইকেল শনাক্ত করে স্থানীয়রা ছিনতাইকারীর পরিচয় জানতে পারেন।

স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার বিকেলে ছিনতাইকারী সদস্য আল-আমিনকে আটক করে পুলিশ।

সদর থানার এএসআই খলিলুর রহমান বলেন, ‘ঘটনা জানতে পেরে তাৎক্ষণিক ওই এলাকায় পৌঁছাই। ছিনতাইকারীদের একটি মোটরসাইকেল সেখানে পাওয়া গেছে। সেটি জব্দ করে থানায় নেয়া হয়েছে।’

পটুয়াখালীর বিকাশ পরিবেশক কুট্টি বলেন, ‘স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিত্বে আল-আমিন নামে এক যুবককে আটক করা হয়েছে। সদর থানাকে অবহিত করা হয়েছে। কিন্তু ছিনতাই হওয়া টাকার কোনো হদিস এখনো পাওয়া যায়নি।’

 

বিলাস দাস/সনি