সারা বাংলা

আর ফেরা হবেনা তার

জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান ছুটিতে কুষ্টিয়ায় গ্রামের বাড়ি এসেছিলেন। কথা ছিল ছুটি শেষে ২৩ ফেব্রুয়ারি রোববার ঢাকা ফেরার।

সেই ফেরা আর হবেনা তার। শুক্রবার না ফেরার দেশে চলে গেলেন এই প্রতিভাবান খেলোয়াড়।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোসেনাবাদ বাজারে শ্যালো ইঞ্জিন চালিত ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহানুর রহমান সোহান মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে  রাজবাড়ি শহর অতিক্রমকালে বেলা সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।

পুত্র শোকে ভারাক্রান্ত সোহানের পিতা গোলামুর রহমান ওরফে কালু মন্ডল বলেন, ‘ঢাকাতে নিয়ে গিয়ে সোহানের উন্নত চিকিৎসা নেয়ার আগেই ও চলে গেলো। রাজবাড়ি শহর অতিক্রমকালে বেলা সাড়ে ৩টার দিকে ও মারা যায়। ২৫দিন আগে ছুটি কাটাতে সোহান বাড়ি এসেছিল। রোববার তার ঢাকা যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা আর হলো না, একেবারে না ফেরার দেশে চলে গেল।’

জানা যায়, সোহান ওইদিন বেলা সাড়ে ১১টার দিকে তার বন্ধু দৌলতপুর উপজেলার বাহিরমাদি এলাকার শহিদুল ইসলামের ছেলে সোলাইমান হোসেন জয়ের সাথে মোটরসাইকেলে হোসেনাবাদ এলাকায় যাচ্ছিলেন। বেলা ১২ টার দিকে শ্যালো ইঞ্জিন চালিত ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহান ও তার বন্ধু জয় মারাত্মক আহত হন। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ তাপস কুমার সরকার জানান, কুষ্টিয়া জেনারেল হাসপাতালে দুপুর ২টায় চিকিৎসাধীন অবস্থায় জয়ের মৃত্যু হয়।

 

কাঞ্চন/টিপু