সারা বাংলা

গৃহবধূ চম্পা হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

পটুয়াখালীর কলাপাড়ায় গৃহবধূ চম্পা হত্যা মামলার প্রধান আসমি বাবুল হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাবনা জেলার আটঘরিয়া থানার মাছপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

পটুয়াখালী পুলিশ সুপার মইনুল হাসান শনিবার ৩টায় প্রেস ব্রিফিংয়ে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবুল তার স্ত্রী চম্পাকে হত্যার দায় স্বীকার করেছেন। এছাড়া বাবুলের দেওয়া তথ্যানুযায়ী গৃহবধূকে মাটি চাপা দেওয়ার স্থানের পাশ থেকে চম্পার ব্যবহৃত ভ্যানিটি ব্যাগ, বোরকা, শীতের চাদর, পরিধেয় ওড়না ও একটি কোদাল উদ্ধার করেছে পুলিশ।

গত ২২ জানুয়ারী উপজেলার চাকমইয়া ইউনিয়নের গামরবুনিয়া গ্রামের একটি ফসলি মাঠে মাটি চাপা দেওয়া অবস্থায় গৃহবধূ চম্পার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিন রাতেই কলাপাড়া থানায় গৃহবধূর স্বামী বাবুল হাওলাদারকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পিতা।

বরগুনা জেলার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের চান মিয়া শিকদারের মেয়ে চম্পা বেগমের সঙ্গে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামাইয়া ইউনিয়নের কাদের হাওলাদারের ছেলে বাবুল হাওলাদারের সাথে পারিবারিকভাবে গত ১ জানুয়ারি বিয়ে হয়। পরে ১২ জানুয়ারি বন্ধুর বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে চম্পাকে বাবুল হাওলাদার তার নিজ গ্রামের বাড়ি নিয়ে আসেন। এরপর কোনো একসময় তাকে শ্বাস রোধ করে হত্যা করে মাটি চাপা দিয়ে রাখেন। ইমরান/মাহি