সারা বাংলা

মেয়ের বিয়ে দিয়ে ওএসডি হলেন সিভিল সার্জন

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সব ধরনের জনসমাগম নিরুৎসাহিত করছে সরকার। তা সত্ত্বেও বড় অনুষ্ঠান করে মেয়ের বিয়ে দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. শাহ আলমকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছে।

রোববার (২২ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ‌্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে ওএসডি করা হয়।

একই প্রজ্ঞাপনে ব্রাহ্মণবাড়িয়ার নতুন সিভিল সার্জন হিসেবে স্বাস্থ‌্য অধিদপ্তরের সহকারী পরিচালক (ইন্ডাস্ট্রিয়াল হেলথ) ডা. মোহাম্মদ একরাম উল্লাহকে পদায়ন করা হয়েছে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সারা দেশে রাজনৈতিক, ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান নিরুৎসাহিত করা হচ্ছে। এর মধ‌্যে গত শুক্রবার (২০ মার্চ) সিভিল সার্জন ডা. মো. শাহ আলম মেয়ের বিয়ে উপলক্ষে তার সরকারি বাসভবনে বড় অনুষ্ঠানের আয়োজন করেন। এতে তিন শতাধিক অতিথিকে আমন্ত্রণ করা হয়। এ নিয়ে সমালোচনার ঝড় উঠে।

তবে সিভিল সার্জন শাহ আলম দাবি করেছেন, ঘরোয়া পরিবেশে তার মেয়ের আকদ হয়েছে।

এর আগে গত ৩১ ডিসেম্বর রাতে (থার্টি ফার্স্ট নাইট) ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে গানের আসর আয়োজন ও আতশবাজি ফুটিয়ে সমালোচনার জন্ম দিয়েছিলেন সিভিল সার্জন ডা. মো. শাহ আলম। ব্রাহ্মণবাড়িয়া/রুবেল/রফিক