সারা বাংলা

স্যানিটাইজার বিতরণ করলেন এমপি বাদশা

ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এমপি ফজলে হোসেন বাদশা রাজশাহীতে সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।

করোনা পরিস্থিতিতে মানুষকে জীবাণু থেকে সুরক্ষা দিতে বুধবার (২৫ মার্চ) বেলা ১১টার দিকে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় তিনি এই স্যানিটাইজার বিতরণ করেন।

এসময় ‍তিনি কয়েকজন অটোরিকশাচালক এবং ছোট ছোট ব্যবসায়ীকে স্যানিটাইজার ব্যবহার পদ্ধতিও দেখিয়ে দেন।

এ সময় সেখানে কিছুটা ভিড় দেখা দিলে রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশা স্যানিটাইজার বিতরণ স্থগিত করেন। এরপর তিনি দলীয় নেতাকর্মীদের একজন একজন করে নগরবাসীর বাড়িতে বাড়িতে গিয়ে স্যানিটাইজার পৌঁছে দেয়ার নির্দেশনা দেন।

নগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে নগরীতে এক লাখ বোতল স্যানিটাইজার বিতরণ করা হবে। নগর ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ের অস্থায়ী ল্যাবে এই স্যানিটাইজার প্রস্তুত করা হচ্ছে। এতে যুবমৈত্রী, ছাত্রমৈত্রী ও নারী মুক্তি সংসদ সহায়তা করছেন।

ফজলে হোসেন বাদশা হ্যান্ড স্যানিটাইজার বিতরণের সময় সাধারণ মানুষকে সচেতন থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘করোনাভাইরাস থেকে রক্ষা পেতে হলে সচেতনতার কোনো বিকল্প নেই।’

এ সময় নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু প্রমুখ উপস্থিত ছিলেন। রাজশাহী/তানজিমুল/বুলাকী