সারা বাংলা

চট্টগ্রামে করোনা আক্রান্ত ব্যক্তির অবস্থা স্থিতিশীল

বন্দরনগরী চট্টগ্রামে প্রথম করোনা আক্রান্ত ব্যক্তির অবস্থা স্থিতিশীল রয়েছে। বর্তমানে তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৪ এপ্রিল) বিকেল নিজ কার্যালয় থেকে এক অনলাইন প্রেস ব্রিফিং-এ এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

প্রেস ব্রিফিং-এ সিভিল সার্জন জানান, চট্টগ্রাম নগরীতে প্রথম আক্রান্ত ব্যক্তিসহ সমগ্র চট্টগ্রাম বিভাগে দুইজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদের একজন ওমরা ফেরত এবং অপরজন ওমরা ফেরত আত্মীয়ের মাধ্যমে আক্রান্ত হয়েছেন। তাই সাম্প্রতিক কয়েকদিনে কোন ওমরা হজ্জ করে আসা ব্যক্তি যদি পরিচয় গোপন করে কোথাও অবস্থান করেন তাদের ব্যাপারে তথ্য দিয়ে প্রশাসনকে অবহিত করার আহ্বান জানান সিভিল সার্জন।

এদিকে, চট্টগ্রামে আক্রান্ত ব্যক্তি মারা গেছেন বলে কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়েছেন। এ ব্যাপারে সবাইকে সতর্ক করে সিভিল সার্জন বলেন আক্রান্ত ব্যক্তি সুস্থ আছেন এবং তার অবস্থা স্থিতিশীল। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ গুজব ছড়ালে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সিভিল সার্জন সবাইকে সতর্ক করেন। চট্টগ্রাম/রেজাউল/বুলাকী