সারা বাংলা

গোপালগঞ্জে ১২০ শতক জমির ধান কেটে দিলো ছাত্রলীগ

নভেল করোনাভাইরাস সংক্রমণরোধে দেশের অবরুদ্ধ অবস্থার মধ্যে গোপালগঞ্জ জেলায় ধানকাটার শ্রমিক সংকট রয়েছে। এ অবস্থায় কাশিয়ানী উপজেলার তিন কৃষকের ১২০ শতক জমির ধান কেটে দিয়েছেন উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আজ মঙ্গলবার (৫ মে) সকালে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন মৃধার নেতৃত্বের ছাত্রলীগের ৩০ সদস্যের একটি দল মাহমুদপুর ইউনিয়নের গোয়াল গ্রামের আকবর শেখ, ওসমান শেখ ও রফিকুল ইসলামের জমির ধান কেটে দেন।

এ সময় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. লিটন মোল্যা, শেখ তোফায়েল, রমজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব হোসেন, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন সাগর, ক্রীড়া সম্পাদক রাজু মোল্যা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক হুসাইন মোল্যা ও সহ-সম্পাদক রাব্বি ফকির উপস্থিত ছিলেন।

কৃষক রফিকুল ইসলাম বলেন, তারা যদি আজ ধান কেটে না দিতো তাহলে হয়তো অনেক ধান ক্ষতি হয়ে যেতো। তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রানা জানান, দেশের এই সংকটময় মুহূর্তে কৃষকদের পাশে দাঁড়িয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশপ্রেম ও দায়িত্ববোধের পরিচয় দিয়েছেন।

কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন মৃধা বলেন, দেশের করোনা পরিস্থিতিতে স্বেচ্ছাশ্রমে কৃষকের ধান কেটে দিচ্ছেন। প্রতিটি কৃষকের ধান বাড়িতে না পৌঁছানো পর্যন্ত তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

 

ঢাকা/বকুল