সারা বাংলা

নড়াইলের অসচ্ছল খেলোয়াড়দের জন্য ‘শুভেচ্ছা উপহার’

নড়াইলের অসচ্ছল খেলোয়াড় ও সংগঠকদের সংসদ সদস্য ও ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে ‘শুভেচ্ছা উপহার’ পাঠানো হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহযোগিতায় নড়াইলের বিভিন্ন অঞ্চলের ২৮ জন নারী ফুটবলারসহ ক্রিকেট, ভলিবল, হকি, কাবাডি ও ব্যাডমিন্টন খেলোয়াড়দের জন্য এক হাজার প্যাকেট খাদ্যসামগ্রী ‘শুভেচ্ছা উপহার’ হিসেবে পাঠিয়েছেন মাশরাফি। এর মধ্যে বর্তমান ও সাবেক খেলোয়াড়সহ ক্রীড়া সংগঠকরা আছেন।

জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও কোচদের সমন্বয়ে গঠিত কমিটির মাধ্যমে বুধবার (৬ মে) থেকে এই শুভেচ্ছা উপহার সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

মাশরাফির বন্ধু নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন বসু বলেন, এই শুভেচ্ছা উপহার দেওয়ার সময় কারো ছবি তুলতে মাশরাফি নিষেধ করেছেন। নীরবে তাদের পাশে দাঁড়াতে সকলকে অনুরোধ করেছেন।

তিনি জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহযোগিতায় এক হাজার প্যাকেট উপহারসামগ্রী পেয়েছেন মাশরাফি। এরপর তা ঢাকা থেকে নড়াইলে পাঠিয়ে দিয়েছেন।

ঢাকা থেকে পাঠানো উপহারসামগ্রী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুর কাছে মঙ্গলবার (৫ মে) হস্তান্তর করেন মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন।

পদাধিকার বলে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক আনজুমান আরা ও সিনিয়র সহ-সভাপতি পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন। তাদের তত্ত্বাবধানে এ সব উপহারসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। ফরহাদ/বকুল