সারা বাংলা

কুমিল্লায় করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২

কুমিল্লায় করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে, মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে নয়জনে। মুরাদনগরে একই বাড়ির আটজনসহ বুধবার জেলায় নতুন করে আরও ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৭১ জনে।

কুমিল্লা জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

কুমিল্লা জেলা সংক্রমণ প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ডা.নিসর্গ মেরাজ চৌধুরী জানান, কুমিল্লা জেলায় নতুন করে ১২ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মুরাদনগর উপজেলায় ১০ জন। এই ১০ জনের মধ্যে আবার একই বাড়িরই রয়েছেন ৮ জন। আর অপর ২ আক্রান্তরা নাঙ্গলকোট উপজেলার। বুধবার করোনায় ১২ জন আক্রান্তের মধ্যে ৮ জন পুরুষ ও ৪ জন নারী রয়েছে।

এই ৪ জন নারীর মধ্যে ৩ জন মুরাদনগরের আর একজন নাঙ্গলকোটের বাসিন্দা।

জেলা সিভিল সার্জন অফিস জানায়, এ পর্যন্ত কুমিল্লা জেলা থেকে মোট ৩৯৯৫ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ৩৪৫৩ জনের। এর মধ্যে পজেটিভ এসেছে ১৭১ জনের।

এ দিন মারা গেছে ১ জন। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯ জনে। আর আজ সুস্থ হয়েছেন ৬ জন। ফলে বুধবার পর্যন্ত কুমিল্লায় মোট সুস্থের সংখ্যা দাঁড়াল ৩৯ জনে।

 

কুমিল্লা/ইমরুল/সাজেদ