সারা বাংলা

চৌহাট সোস্যাল ওয়েলফেয়ারের ঈদ উপহার পেলেন দুঃস্থরা

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সমাজে অসহায়, দুস্থ, বিধবা এবং নিম্ন ও মধ্য-বিত্ত আয়ের মানুষ মানবেতর জীবন যাপন করছে। ধামরাইয়ে এসব মানুষের পাশে দাঁড়িয়েছে সদ্য প্রতিষ্ঠিত চৌহাট সোস্যাল ওয়েল ফেয়ার ফাউন্ডেশন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গত সোমবার (১৮ মে) ঈদ উপহার হিসেবে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ জানিয়েছেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন দরিদ্র ও অসহায় মানুষ যাতে পরিবার পরিজন নিয়ে ঈদে একটু ভালো খাবার খেতে পারে সেই চেষ্টায় ঈদ উপহার দেওয়া হয়েছে।

তারা বলেন, ‘এসব সহায়তার মাধ্যমে মানুষের মুখে যে হাসি দেখেছি, এতে আমাদের হৃদয় আনন্দে ভরে উঠেছে। আমরা এভাবে মানুষের পাশে থাকতে চাই।’

মানুষের দুর্দিনে পাশে দাঁড়ানোর কারণে এ সংগঠনকে অনেকেই ব্যক্তিগতভাবে আর্থিক সহায়তা প্রদান করেছেন। এর মধ‌্যে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পক্ষ থেকে চেয়ারম্যান-জনাব এস এম রেজাউল আলম শামিম অন‌্যতম।

যারা আর্থিকভাবে এবং পরামর্শ ও শ্রম দিয়ে এ প্রতিষ্ঠানকে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি-হাজী মো. আলম হোসেন, সহ সভাপতি-হোসাইন মোহাম্মদ জাকির (সোহাগ) এবং সাধারণ সম্পাদক সাইফুর রহমান।

তারা জানান, সংগঠন এর পক্ষ থেকে ভবিষ্যতেও কল্যাণমুখী কাজ চালিয়ে যাওয়া হবে। তাই কোনো হৃদয়বান ব্যক্তি বা প্রতিষ্ঠান যদি এই সংগঠনকে মানব সেবার জন্য আর্থিকভাবে সহায়তা করতে চায় তাহলে এই বিকাশ হিসাব নম্বরে সাহায‌্য পাঠাতে পারবেন। বিকাশ হিসাব নম্বর : ০১৭১৭০৩৯২৮২, ০১৭৪৫৭৮৭৮৭২, ০১৭২০৯৮১৪২৮, ০১৭৫৭৬৫৬৬৭৩।

 

সাইফুর রহমান/সনি