সারা বাংলা

টাঙ্গাইলে নতুন করে এক পুলিশ সদস্যসহ আক্রান্ত ৮

টাঙ্গাইলে নতুন করে এক পুলিশ সদস্যসহ ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় সর্বমোট ৯৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

নতুন করে আক্রান্তদের মধ্যে দেলদুয়ার উপজেলায় ২ জন, মির্জাপুর উপজেলায় ২ জন, গোপালপুর উপজেলায় ১জন, ভূঞাপুর উপজেলায় ১জন, ঘাটাইল উপজেলায় ১জন ও সদর উপজেলার ১জন রয়েছেন।

শুক্রবার (২২ মে) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, জেলা থেকে এখন পর্যন্ত মোট ৪২৬৩ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের মধ্যে ৩৮৬০ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। বাকি ৪০৩ টি নমুনার ফলাফল পেন্ডিং রয়েছে। তারমধ্যে সোমবার প্রেরিত ১০১টি নমুনার মধ্যে ৮টি নমুনা পজেটিভ এসেছে। এদের মধ্যে রয়েছেন দেলদুয়ারের দেওলী ইউনিয়নের বাবুপুর ও তরিয়া গ্রামের ১জন করে ২ জন, মির্জাপুর উপজেলা সদরের ১জন, উয়ার্শী ইউনিয়নের মশদই গ্রামের ১জন, গোপালপুর থানা সদরের ১ পুলিশ সদস্য, ভূঞাপুর উপজেলার বামনহাটা গ্রামের ১জন, ঘাটাইল উপজেলা দাবড় কাশতলার ১ জন এবং টাঙ্গাইল সদর উপজেলার পৌর এলাকায় আকুর টাকুর পাড়ার একজন।

এদের মধ্যে সদরের আক্রান্ত ব্যক্তি ঢাকা জেলার ধামরাই উপজেলার দুলকনি গ্রামের বাসিন্দা। তিনি সেখান থেকে আকুরটাকুর পাড়ায় তার আত্মীয়র বাড়িতে এসেছিলেন। এছাড়াও ঘাটাইলে আক্রান্ত ব্যক্তি নেত্রকোনায় চাকরি করতেন। ঈদের ছুটিতে তিনি গ্রামের বাড়ি আসেন। এর আগে তিনি সেখানে নমুনা দিয়ে এসেছিলেন। বাড়ি আসার পর নমুনা পজিটিভ থাকার কথা জানতে পারেন। তাদের সবার বাড়ি ও আশেপাশের বাড়ি লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন আরও জানান, জেলায় আক্রান্ত ৯৬ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন। আর মৃত্যু হয়েছে ৪ জনের। টাঙ্গাইল/সিফাত/টিপু