সারা বাংলা

কিশোরগঞ্জে করোনায় মোট আক্রান্ত ৩৭৫

কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ সোমবার (১ জুন) সন্ধ্যায় পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে নতুন করে আরো ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭৫ জন।

সোমবার (১ জুন) সন্ধ‌্যা ৬টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, কিশোরগঞ্জ থেকে বুধবার (২৭ মে) সংগৃহীত ১৪৬ জনের নমুনার মধ্যে ১২১ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া ২৫ জনের কোভিড-১৯ পজিটিভ এসেছে।

তাদের মধ্যে তিন জনের দ্বিতীয় নমুনা কোভিড-১৯ পজিটিভ এসেছে। এই তিনজনের মধ্যে করিমগঞ্জের পজিটিভ একজন মৃত ব্যক্তির দ্বিতীয় নমুনা রয়েছে। অর্থাৎ নতুন করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন করোনা শনাক্ত হওয়া এই ২২ জনের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার এক জন, করিমগঞ্জ উপজেলার তিন জন, তাড়াইল উপজেলার চার জন, কুলিয়ারচর উপজেলার দুই জন, বাজিতপুর উপজেলার এক জন ও ভৈরব উপজেলার ১১ জন রয়েছেন।

এদিকে নতুন করে জেলায় তিন জন করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন। এর আগে জেলায় সুস্থ হওয়ার সংখ্যা ছিল ১৯৮ জন। ফলে সুস্থ হওয়ার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০১ জন।

বর্তমানে জেলায় মোট ১৬৭ জন করোনা রোগী এবং চার জন সাসপেক্টটেড বিভিন্ন হাসপাতাল ও নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এর মধ্যে অন্য জেলায় শনাক্তকৃত চার জন করোনা পজিটিভ রয়েছেন। রুমন চক্রবর্তী/সনি