সারা বাংলা

বান্দরবানে দুর্বৃত্তের গুলিতে ইউপি সদস্য নিহত

বান্দরবান সদর উপজেলায় দুর্বৃত্তের গুলিতে ইউনিয়ন পরিষদের (ইউপি) একজন সদস‌্য নিহত হয়েছেন।

সোমবার (১৫ জুন) সন্ধ্যায় সদর উপজেলার কুহালং ইউনিয়নে বাকিছড়া পাড়ায় এ ঘটনা ঘটে। বান্দরবান সদর থানার ওসি শহিদুল আলম চৌধুরী মৃত‌্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি কারা ঘটিয়েছে তা জানা যায়নি। তদন্ত করে পরে বিস্তারিত বলতে পারবো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের বাকিছড়া এলাকায় ঘরের মধ্যে ঢুকে পাঁচ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যকে গুলি করে দুর্বৃত্তরা। এতে উরুতে গুলিবিদ্ধ হন ইউপি মেম্বার চাইনা ছাহ্লা মারমা। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। তার কোমরের নিচে গুলি লেগেছিল।

কুহালং ইউপি চেয়ারম্যান সানুপ্রু মারমা জানান, সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন তাকে ফোন করে জানায় একজন ওয়ার্ড মেম্বার গুলিবিদ্ধ হয়েছে। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

কুহালং ইউনিয়নের চার নম্বর ওয়ার্ড মেম্বার আবুল কালাম বলেন, পাঁচ নম্বর ওয়ার্ড সদস্য চাইন ছাহ্লা মারমাকে চট্টগ্রাম নেওয়ার পথে পটিয়া এলাকায় মারা যায়।

 

বান্দরবান/এস বাসু দাশ/সাইফ