সারা বাংলা

মুন্সীগঞ্জে পিসিআর ল্যাব স্থাপন না হলে কঠোর কর্মসূচির ঘোষণা

জেলায় করোনা শনাক্তকরণ পিসিআর ল্যাব স্থাপন ও করোনার সুচিকিৎসার দাবী আদায় না হলে কঠোর কর্মসূচির ডাক দেবে মুন্সীগঞ্জ নাগরিক সমন্বয় পরিষদ।

সোমবার মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ঘণ্টাব্যাপী অনশন পালন শেষে এই ঘোষণা দেন পরিষদের নেতারা।

দুই দিনের কর্মসূচির শেষদিন সোমবার (২২ জুন) সকাল ১০ থেকে ১১ টা পর্যন্ত অনশন পালন করা হয়। প্রতীকী কফিন সামনে রেখে এই অনশনে অংশগ্রহন করেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মুন্সীগঞ্জ নাগরিক সমন্বয় পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট সুজন হায়দার জনি সভাপতিত্ব করেন অনশন কর্মসূচিতে।

বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসিমা আক্তার, বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহীন মোহাম্মদ আমানউল্লাহ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম মাওলা তপন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ সভাপতি অ্যাডভোকেট এস,আর রহমান মিলন, মনিরুজ্জামান শরিফ, উদীচী মুন্সীগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হামিদা খাতুন, নাট্য নির্দেশক শিশির রহমান, জাহাঙ্গীর আলম ঢালী, আনমনা প্রাঙ্গনের সভাপতি সাংবাদিক মোজাম্মেল হোসেন সজল, ক্রীড়া সংগঠক আয়নাল হক স্বপন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন ফরিদ, বর্তমান সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, মানিককপুর যুব সমাজের সভাপতি সোহেল রানা রানু, আয়োজক সংগঠনের সদস্য সচিব আবু সাত্তার মুন্সী ও সদস্য আহসান হাবিব চঞ্চল প্রমুখ।

এর আগে রোববার সকালে একই দাবীতে ঘণ্টাব্যাপী মানবপ্রাচীর কর্মসূচি পালন করা হয়। মুন্সীগঞ্জ/শেখ মোহাম্মদ রতন/সাজেদ