সারা বাংলা

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত দুইজনের মৃত্যু

কুষ্টিয়ায় করোনা ভাইরাস আক্রান্তের উপসর্গ নিয়ে বিআরবি গ্রুপের এক কর্মকর্তাসহ দুইজনের মৃত্যু হয়েছে।

আজ সোমবার বেলা ১২টায় বিআরবি গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের অ্যাকাউন্টস বিভাগে কর্মরত আলি আহম্মেদ লিটন (৪৮) জ্বর ও শ্বাসকষ্টজনিত অসুস্থতা নিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া রবিবার রাতে কুষ্টিয়া শহরের হরিশংকরপুর এলাকার বাসিন্দা হুকুম আলী ছেলে হাবিবুর রহমান (৪০) জ্বর ও শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালের ৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্র নিশ্চিত করেছে। পরে পিসিআর ল্যাবে প্রাপ্ত ফলাফলে জানা যায়, তিনি কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত ছিলেন।

মৃত আলি আহম্মেদ লিটনের স্বজনরা জানান, সোমবার সকালে বিআরবিতে নিজ অফিস কক্ষে প্রধান হিসাব রক্ষক পদে কর্মরত অবস্থায় লিটন গুরুত্বর অসুস্থ্ হন।

এসময় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। তিনি কয়েকদিন ধরেই জ্বর ও সর্দিতে ভুগছিলেন। সকালে তার অফিসিয়াল ট্যুরে খুলনায় যাওয়ার কথা ছিলো।

লিটন চৌড়হাস এলাকার বাসিন্দা মো. আবুল কাশেম বাবুর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ২৫০শয্যা কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, মৃত আলি আহম্মেদ লিটনের করোনা উপসর্গ ছিলো। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

কুষ্টিয়া সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, সোমবার পর্যন্ত কুষ্টিয়ায় কোভিড-১৯ সংক্রমনে শনাক্তকৃত ৯ জনের মৃত্যু হয় এবং উপসর্গ বা লক্ষণ নিয়ে ১৯ জনের মৃত্যু হয়েছে। কুষ্টিয়া/কাঞ্চন কুমার/সাজেদ