সারা বাংলা

করোনায় ময়মনসিংহে কৃষি কর্মকর্তাসহ ২ জনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ময়মনসিংহে কৃষি কর্মকর্তাসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যুবরণ করেছেন ২৩ জন।

রোববার (৫ জুলাই) ময়মনসিংহ জেলা সিভিল সার্জন এবিএম মসিউল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে মৃতরা হলেন— আবুল কালাম আজাদ (৫৫)। তিনি বগুড়া জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।  তিনি ময়মনসিংহ নগরীর বলাশপুর এলাকার বাসিন্দা। অপরজন, নিলুফার বেগম (৫২)। তিনি ত্রিশালের কাজির শিমলা গ্রামের বাসিন্দা।

জেলা সিভিল সার্জন এবিএম মসিউল আলম জানান, আবুল কালাম আজাদ ২৫ জুন করোনায় আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনাভাইরাস কেয়ার ইউনিটে ভর্তি হন। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৫ জুলাই) দুপুরের পরে তার মৃত্যু হয়।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান জানান, নিলুফার বেগমের করোনা উপসর্গ দেখা দিলে গত ৩১ জুন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে করোনার নমুনা দেন। এরপর শনিবার (৩ জুলাই) রাতে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। পরে রোববার সকাল সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে মারা যান। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন করা হয়েছে।

 

মিলন/বুলাকী