সারা বাংলা

করোনা আক্রান্ত মৌলভীবাজার চেয়ারম্যানকে ঢাকায় স্থানান্তর

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমানকে এয়ার ‌অ‌্যাম্বুল্যান্সে করে ঢাকার বঙ্গবন্ধু মেডিক‌্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (৫ আগস্ট) দিবাগত রাত ১২টা ২ মিনিটে বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার অ‌্যাম্বুল্যান্সে করে তাকে ঢাকা নেওয়া হয়।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ রাইজংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার বিকেলে তার করোনা শনাক্ত হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, আজিজুর রহমান গত কয়েকদিন ধরে করোনার উপসর্গে ভুগছিলেন। ৫ আগস্ট বিকেলে তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। খবরটি প্রধানমন্ত্রী জানার পর উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকা নেওয়ার নির্দেশ দেন। পরে রাতেই এয়ার অ‌্যাম্বুল্যান্সে করে ঢাকা নেওয়া হয়।

সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ জানান, সিলেট ল্যাব থেকে নিশ্চিত করা হয়েছে যে তিনি করোনা পজিটিভ হয়েছেন। এর আগে গত ৪ আগস্ট আজিজুর রহমানের নমুনা সংগ্রহ করা হয়।

উল্লেখ‌্য, আজিজুর রহমান মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। এছাড়া বর্ষীয়ান এই রাজনীতিবিদ সাবেক গণ-পরিষদ সদস্য ও একজন বীর মুক্তিযোদ্ধা।