সারা বাংলা

রাজাপুরে ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার 

ঝালকাঠির রাজাপুরে চার হাজার পাঁচশ ১৭ পিস ইয়াবাসহ কামাল হোসেন (৪২) ও সাইফুল ইসলাম আকন (৪৩) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ আগস্ট)  দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (১০ আগস্ট) দিবাগত মধ্যরাতে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের নৈকাঠী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন।

গ্রেপ্তার কামাল হোসেন চট্টগ্রামের হালিশহর এলাকার নিজাম উদ্দিনের ছেলে ও সাইফুল ইসলাম আকন রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাশকাঠী এলাকার মৃত জলিল আকনের ছেলে।

জেলা সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন জানান, চট্টগ্রামের কক্সবাজার ও টেকনাফ থেকে গত চারমাস ধরে ইয়াবা এনে এ অঞ্চলের বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন এই মাদক কারবারিরা। এই খবরের সূত্র ধরে অনুসন্ধানে নামে পুলিশ। তারই ধারাবাহিকতায় পুলিশের কাছে খবর আসে, চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার এলাকার মাদক কারবারি ইরফানের কাছ থেকে ইয়াবার একটি চালান নিয়ে রাজাপুরে আসছেন মাদক কারবারি কামাল হোসেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুরের নৈকাঠী এলাকায় দিবাগত সোমবার মধ্যরাতে অবস্থান নেয় পুলিশ। রাত দেড়টার দিকে একটি মোটরসাইকেলে নৈকাঠী এলাকায় এসে পৌঁছান কামাল ও সাইফুল। এ সময় তাদেরকে তল্লাশি করে চার হাজার পাঁচশত ১৭ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

পুলিশ সুপার আরও জানান, গত চারমাস ধরে এই ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। এ অঞ্চলের অন্য মাদক কারবারিদের বিষয়েও তথ্য পাওয়া গেছে। তাদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।