সারা বাংলা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন ছাত্রদল নেতা আব্বাস

অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডিডটকমের সারাবাংলা বিভাগে গত ১০ আগস্ট ‘মা বোনকে পিটিয়ে জেলে, জামিনে এসে মারলেন বড় ভাইকে’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কে এম আব্বাস।

সংবাদের সঙ্গে ভিন্নমত প্রকাশ করে তিনি বলেন, বড় ভাই কে এম আক্কাস তাকে পৈত্রিক সম্পত্তির অধিকার থেকে বঞ্চিত করতে তার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করে নানাভাবে হয়রানি-নির্যাতন চালিয়ে আসছেন। বড় ভাইয়ের অত্যাচারে তিনি এখন আশ্রয়হীন। 

মা-বোনকে মারার অভিযোগ সত্য নয় উল্লেখ করে কে এম আব্বাস বলেন, তার বড় ভাই মিথ্যে অভিযোগ সাজিয়ে থানায় মামলা করে তাকে জেলে পাঠিয়েছেন। প্রকৃতপক্ষে বাসায় পারিবারিক ঝগড়া ছাড়া মারধরের কোনো ঘটনা ঘটেনি। 

নিজেকে একজন পরিচ্ছন্ন ও মাঠের রাজনৈতিক কর্মী দাবি করে তার বিরুদ্ধে বড় ভাইয়ের ‘মিথ্যা’ মামলা দায়ের করে জেলে পাঠানো এবং উত্তরাধিকার থেকে বঞ্চিত করার হীন ষড়যন্ত্রের প্রতিকার প্রার্থনা করেন আব্বাস।

প্রতিবেদকের বক্তব্য প্রকাশিত সংবাদটি থানায় দায়ের করা মামলার বিবরণ এবং প্রতিবাদকারীর বড় ভাইয়ের অভিযোগের ভিত্তিতে করা হয়েছে। সংশ্লিষ্ট প্রতিবেদনে প্রতিবেদকের নিজস্ব বক্তব্য নেই।