সারা বাংলা

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে আইসোলেশনে আরও তিনজনের মৃত্যু হয়েছে।

এনিয়ে, সাতক্ষীরা জেলায় করেনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন অন্তত ৭৭ জন।

শনিবার (২২ আগস্ট) সকালে সাতক্ষীরা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মেডিক‌্যাল অফিসার ডা. মানস কুমার মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত ব্যক্তিরা হলেন— সাতক্ষীরা সদর উপজেলার মাগুরা গ্রামের আলী বকস্-এর ছেলে জামসেদ আলী (৫৮), তালা উপজেলার নোয়াকাটি গ্রামের নয়েজ আলী সরদারের ছেলে আলাউদ্দিন সরদার (৫৬) ও তালা উপজেলার পাটকেলঘাটা এলাকার জবেদ আলীর ছেলে রুহুল আমিন (৬০) ।

মেডিক‌্যাল অফিসার ডা. মানস কুমার মণ্ডল জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে ৮ আগস্ট রাতে মেডিক‌্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন আলাউদ্দীন সরদার ও ১৫ আগস্ট বিকেলে এই হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন জামসেদ আলী। এরপর ২০ আগস্ট সকালে ওই হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন রুহুল আমিন। সেখানে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেল থেকে রাত সাড়ে ১১টার মধ্যে তারা তিনজনই মারা যান ।

ভর্তির পর তাদের নমুনা সংগ্রহ করা হলেও এখনও পর্যন্ত তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি।

ডা. মানস কুমার মণ্ডল আরও জানান, স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই স্থানীয় প্রশাসন পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করেছে।