সারা বাংলা

নরসিংদীতে ইয়াবাসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

নরসিংদীতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

শনিবার (১২ সেপ্টেম্বর) পৃথক অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন, কুষ্টিয়া জেলার বটতৈল এলাকার মৃত-ফয়েজ উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৩৫), নরসিংদী সদর উপজেলার নাগরিয়াকান্দি এলাকার শহিদ মিয়ার ছেলে আরিফ ওরফে ঘাড়কাটা আরিফ (৩২), রায়পুরা উপজেলার চরমরজাল এলাকার মৃত আ. খালেকের ছেলে মো. কাজল মিয়া (৪৮), পলাশ উপজেলার খানেপুর গ্রামের মোস্তফার ছেলে সুমন (২৫) ও শিবপুর উপজেলার ঘাশিরদিয়া এলাকার নাঈম মিয়ার ছেলে মো. রাশেদুল (৩০)। 

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এর পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার জানান, ডিবির উপ পরিদর্শক মোস্তাক আহম্মেদ অফিসার ও ফোর্সের সহায়তায় নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করেন।  এসময় নাগরিয়াকান্দি থেকে দুলাল ও আরিফকে গ্রেপ্তার ও তাদের কাছ থেকে ৫ শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উপ পরিদর্শক তাপস কান্তি রায় রায়পুরা উপজেলা এলাকায় অভিযান পরিচালনা করেন।  এসময় চরমরজাল থেকে তালিকাভুক্ত মাদক কারবারি মো. কাজল মিয়াকে গ্রেপ্তার হন।  তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উপ পরিদর্শক মাহমুদুল হাসান মারুফ ও মাহমুদুল হাসান ফোর্সসহ পলাশ উপজেলার খানেপুর থেকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সুমনকে গ্রেপ্তার করেন।  এসময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  তারা আরেক অভিযানে শিবপুর উপজেলার সৈয়দনগর থেকে চিহ্নিত মাদক কারবারি মো. রাশেদুলকে গ্রেপ্তার করেন।  এসময় তার কাছ থেকেও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত দুলালের বিরুদ্ধে এর আগে ৪টি, আরিফের বিরুদ্ধে ৯টি, কাজলের বিরুদ্ধে ৩টি, সুমনের বিরুদ্ধে ১টি মাদক মামলা রয়েছে।