সারা বাংলা

ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেপ্তার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে এজাজুল হক (১৯) নামে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে দুপুরে ঈশ্বরগঞ্জ থানায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষণ মামলাটি দায়ের করেন।

এজাজুল উপজেলার বড়হিত ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আজিজুল হকের ছেলে। বর্তমানে তিনি গাজীপুরের পুবাইল থানায় কনস্টেবল হিসেবে কর্মরত রযেছেন।

ওসি মোখলেছুর রহমান বলেন, ‘‘লিখিত অভিযোগে জানা গেছে- দেড় বছর আগে ফেসবুকে ওই ছাত্রীর সঙ্গে কনস্টেবল এজাজুলের পরিচয় হয়। এপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আশ্বাসে এজাজুল ওই মাদ্রাসাছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন। 

‘সম্প্রতি এজাজুল ছুটি নিয়ে বাড়িতে যান। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে ওই ছাত্রীকে মোবাইল ফোনে কল করে ডেকে নেন এজাজুল। মেয়েটির বাড়ির পাশে একটি ঝোপের মধ‌্যে অন্তরঙ্গ অবস্থায় থাকাকালে স্থানীয়রা টের পায়। সেসময় তারা এজাজুলকে আটক করে।” 

ওসি আরও বলেন, ‘পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। রাত ২টার দিকে এজাজুলকে আটক ও ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে থানায় নেয় পুলিশ।’

এদিকে, এ ঘটনায় মামলা দায়েরের পর এজাজুলকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা করার জন্য আগামীকাল ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে হবে বলেও জানান ওসি মোখলেছুর রহমান।