সারা বাংলা

ছাগল মৃত্যুর জেরে গণপিটুনিতে প্রাণ হারালেন ট্রাকচালক

সড়ক দুর্ঘটনায় দুটি ছাগল মৃত্যুর জেরে রাজশাহীর পুঠিয়া উপজেলায় গণপিটুনিতে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই ট্রাকচালক মারা যান।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ট্রাকচালকের নাম আবু তালেব (৩৩)। তার বাড়ি পুঠিয়ার ঝলমলিয়া এলাকায়।

ওসি রেজাউল ইসলাম জানান, শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় আবু তালেবের ট্রাকের নিচে পড়ে দুটি ছাগল। এ সময় চালক ট্রাকটি পালিয়ে আসে। পরে ছাগল দুটিকে জবাই করা হয়। ছাগল মালিক গোলাম মোস্তফা তাহেরপুর এলাকায় তার আত্মীয়-স্বজনকে ফোন করেন ট্রাকটি আটকানোর জন্য।

ট্রাকটি তাহেরপুর পৌঁছালে তাকে থামানোর চেষ্টা করেন গোলাম মোস্তফার স্বজনরা। তখন ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে পুঠিয়ার বাসুপাড়া এলাকায় ট্রাকটিকে আটকানো হয়।তখন ট্রাকচালক পালানোর চেষ্টা করলে তাকে ধরে গণপিটুনি দেন তারা। এ সময় হেলপার পালাতে পারলেও চালক পারেননি। তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ আহত ট্রাকচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ট্রাকচালক আবু তালেবের মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। ছাগল মালিক গোলাম মোস্তফা পলাতক রয়েছেন। তাকেও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।