সারা বাংলা

গৃহবধূকে নির্যাতনের ৩২ দিন পর ফেসবুকে ভিডিও, আটক ১

স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে বিবস্ত্র করে এলোপাতাড়ি মারধরের  ভিডিওধারণ করে ফেসবুকেও ছেড়ে দেওয়া হয়েছে। গত ২ সেপ্টেম্বর নোয়াখালীর বেগমগঞ্জে এই নির্যাতনের ঘটনা ঘটে। এই ঘটনায় রোববার (৪ অক্টোবর) একজনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশীদ।

স্থানীয়দের অভিযোগ, গৃহবধূ গণধর্ষণের শিকার হলেও ভয়ে তার পরিবার মুখ খুলতে সাহস পাচ্ছে না। তাই ঘটনার ৩২ দিন পরও থানায় বা আদালতে কোনো অভিযোগ দায়ের করতে পারেনি তারা।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, রোববার (৪ অক্টোবর) গৃহবধূকে নির্যাতনের ওই ভিডিও ফেসবুকে ছাড়ে ধর্ষকরা। ওই ভিডিও ভাইরাল হয়ে পড়লে নির্যাতনের শিকার গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখে স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম।  তিনি আরও জানান, খবর পেয়ে বিকেল ৪টার দিকে পূর্ব একলাশপুরের আব্দুর রহীমকে আটক করা হয়েছে।   

ওসি হারুন বলেন, ‘পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ভিকটিমের ঘরে তালা ঝুলছে। ওই গৃহবধূকে তার বসতঘরে পাওয়া যায়নি। তাকে পাওয়া গেলে জানা যাবে, এটি গণধর্ষণ, না কি নির্যাতনের ঘটনা।’ 

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, ‘অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারে অভিযান চলছে।’ নির্যাতনের শিকার পরিবারকে উদ্ধারে পুলিশের পাঁচটি ইউনিট মাঠে কাজ করছে বলেও তিনি জানান।