সারা বাংলা

সিলেটে যুবকের মৃত্যুর ঘটনায় মামলা

সিলেটে মেট্রোপলিটন পুলিশের বন্দরবাজার ফাঁড়িতে রায়হান আহমদ (৩২) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগে মামলা করেছেন তার পরিবার।

রোববার (১১ অক্টোবর) দিবাগত রাতে ওই রায়হানের স্ত্রী বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সৌমেন মৈত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

থানার পরিদর্শক (তদন্ত) সৌমেন মৈত্র জানান, এই মামলায় এজাহারে কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি। এদিকে, পরিবারের পক্ষ থেকে নির্যাতনের অভিযোগ ওঠার প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া অ্যন্ড কমিউনিটি সার্ভিস) জ্যোর্তিময় সরকার।

উল্লেখ‌্য, রোববার ভোরে নগরের কাস্টঘর এলাকায় ‘ছিনতাইকারী’ সন্দেহে গণপিটুনিতে আহত হলে হাসপাতালে নিলে রায়হানের মৃত্যু হয় বলে জানায় পুলিশ। এরপরই তার পরিবারের পক্ষ থেকে তাকে ফাঁড়িতে আটকে রেখে নির্যাতন করে হত্যার অভিযোগ তোলা হয়।

নিহত রায়হান নগরের আখালিয়া নেহারিপাড়ার বাসিন্দা। তার বাবা মৃত রফিকুল ইসলাম। তার দুই মাসের এক মেয়ে রয়েছে। দুই বছর ধরে তিনি সিলেট জেলা স্টেডিয়াম মার্কেটের চিকিৎসক ডা. আবদুল গফ্ফারের চেম্বারে সহকারীর কাজ করতেন।